চুরি ও হুমকির অভিযোগে গত সোমবার (০৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর উত্তরা থেকে আটক করা হয় জনপ্রিয় টিকটক তারকা অপু ভাইকে। তবে এদিকে অপুর বাবা শহীদুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, অপু যদি জামিনে মুক্তি পায় তাহলে এবার থেকে তাকে ভালো করে দেখেশুনে রাখবেন।
রাজধানীর উত্তরা পূর্ব থানায় ছেলের বিষয়ে খোঁজ নিতে এসেছিলেন অপুর বাবা শহীদুল ইসলাম। সেখানে সাংবাদিকদের কাছে তিনি অপুর বিষয়ে বলেন, তার মেধা আছে, সে ভালো গান গাইতে পারে। যত্ন নিলে আরো ভালো করত। থানার ওসি সাহেবও বললেন সেই কথা। ওরে জামিন পাইলে আগে ওসি সাহেবের কাছে নিয়ে আসব। তিনি যে পরামর্শ দেবেন, সেটাই করব।

শহীদুল ইসলাম সংবাদমাধ্যমকে আরও বলেন, ওসি সাহেবের সঙ্গে আমার আলাপ হইছে। তারা ভালো রিপোর্ট দিছেন। ছেলেরে আসলে ঠিকমতো দেখাশোনা করি নাই, এই জন্য এই রকম হইছে। এখন আমি জজকোর্টে যাচ্ছি, ওর জামিন হলে ওর প্রতি খেয়াল নিবো।

তিনি বলেন, অপু যে ঢাকায় ছিল সেটা তিনি জানতেন না। কারণ অপু সোনাইমুড়িতে নানাবাড়ি থাকত। অপুর মায়ের সঙ্গে তার তালাক হয়ে গেছে ১৩ বছর আগে। সে ঘরে অপু (২০) ও অন্তর (১৬) নামে দুই সন্তান রয়েছে।


তবে পরবর্তীতে অপুর মা তার শহীদুল ইসলামকে তালাক দিলে তিনি আবারও বিয়ে করেছিলেন। কিন্তু নানাবাড়িতে অপু ও অন্তরের জন্য খরচ পাঠিয়ে যেতেন অপুর বাবা। তবে সম্প্রতি হুট করেই অপুকে পুলিশ আটক করায় তিনি অনেকটা ভেঙ্গে পড়েছেন।