বাসায় বাবা-মা না থাকায় কৌশলে কিশোরীকে ঘরে ডেকে ন্যা/ক্কা/রজ//নক ঘটনা ঘটানোর চেষ্টার অভিযোগে গত শুক্রবার (২১ নভেম্বর) রাতে মোজাম্মেল হক নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ। এ ঘটনাটি ঘটে নাটোরের বড়াইগ্রামে। জানা গেছে, আটককৃত মোজাম্মেল ওই গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। সম্পর্কে ঐ কিশোরীর প্রতিবেশী চাচা হন তিনি।
থানার অভিযোগ সূত্রে জানা যায়, কিশোরীর মা-বাবা কাজের জন্য শুক্রবার বাড়ির বাইরে যায়। বিকেলে কি/শোরী মেয়েটি বাড়িতে একা রান্না করছিল। সেসময় মোজাম্মেল হক এসে তার মা-বাবা বাড়িতে আছে কিনা জানতে চান। কিশোরী বাবা-মা বাড়িতে না থাকার কথা জানালে মোজাম্মেল হক ঘরে প্রবেশ করেন। পরে কিশোরীকে কথা আছে বলে ঘরের ভিতরে ডে/কে /নিয়ে এ/মন জ/ঘ/ণ্য/ঘ/টনা ঘটানোর চেষ্টা করেন। এসময় কিশোরী চি/ৎ/কা/রে/ প্র/তিবেশীরা এগিয়ে এসে মোজাম্মেলকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।


এ ব্যাপরে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ইতিমধ্যে এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঐ কিশোরীর বাবা নিজে বাদী হয়ে মোজাম্মেল হকের বিরুদ্ধে মামলা দায়ের করলে সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ইতিমধ্যে তালে জেলহাজতে পাঠানো হয়েছে।