বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেবসুকে/ /আ//প/ত্তি/ক/র ছবি ছড়িয়ে দেয়ার জের ধরে ক্ষোভে মাদারীপুরের শিবচরে এক স্কু/ল/ছাত্রী/র /আ//ত্ম/হ//ন//নের/ অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইতিম/ধ্যে থানায় একটি /অ/প//মৃ///ত্যু//র/ /ম//ম//লা/ দায়ের করা হয়েছে। এবং দেহ /ম/য়/না/ত/দ/ন্তে/র জন্য হাস/পাতালে পাঠানো হয়েছে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, শিবচর উপজেলার কাদিরপুর গ্রামের /বখা/টে যুবক রনি বেপারীর সঙ্গে একই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসী দুলাল ফরা/জির মেয়ে /স্কুলছা/ত্রী লিপি আ/ক্তা/রে/র প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ছেলে প/ক্ষে/র বিয়ের প্রস্তাব মেয়ে পক্ষ প্র/ত্যা/খ্যা/ন করে। তারপর থেকেই /ব/খা/টে ওই যু/বক ভু/য়া ফে/সবু/ক আই/ডি/তে মে/য়ে/টির কি/ছু আ//প//ত্তি/ক/র ছবি আ/লো/ড ক/রে। বে/শ/কিছু ছবি ভা/ইরাল হয়। এতে ক্ষো/ভে গ/ত শুক্রবার সন্ধ্যায় মেয়েটি এ কাজ করে। পরে অসুস্থ হয়ে পড়লে ঢাকা নেওয়ার পর রো/ববা/র স/কা/লে সে /মা//রা/ যায়। লিপি আক্তার পাঁচ্চর বালি/কা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত।


এদিকে এ ব্যাপারে শিবচর থানার এসআই রহমত আলী গণমাধ্যমকর্মীদের জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে /অ//ন্ত/র//ঙ্গ মু/হু/র্তে//র কিছু ছবি ভাইরাল হওয়ার জের ধরে লিপি আক্তার গত শুক্রবার সন্ধ্যায় নিজ ঘরে একাজ করে।