গত রবিবার (১৪ জুন) বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’’ত দে’হ তার নিজ ফ্ল্যাট থেকে ঝুলান্ত অবস্থায় উদ্ধার করেন দেশটির পুলিশ কর্মকর্তারা। পরবর্তীতে মুনয়না তদন্তের পর পুলিশ জানান, তিনি আ’’ত্মহ’’ত্যা করেছেন। কিন্তু অভিনেতার পরিবার বক্তব্য আলাদা। তারা বলছেন, এ ঘটনা কেউ আগে থেকে পরিকল্পনা করেই করেছে।
আর এ অবস্থায় তার মৃ’’ত্যু’তে নানা প্রশ্ন উঠেছে, সেই সঙ্গে উঠছে অভিযোগও। অভিযুক্তদের তালিকায় রয়েছেন ’বলিউডের ভাইজান’ সালমান খানের নাম। তার বিরুদ্ধে একাধিক অভিনেতার ক্যারিয়ার নষ্ট করে দেয়ার অভিযোগ উঠেছে। এছাড়া সালমানের বিরুদ্ধে মামলাও হয়েছে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাসায় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত ম’’রদে’হ পাওয়া যায়। তার মৃ’’ত্যুর প্রায় এক সপ্তাহ পর সেই প্রসঙ্গে মুখ খুললেন সালমান খান।

শনিবার একটি টুইটে ভক্তদের উদ্দেশে তিনি লিখেছেন, ’আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই কষ্টের।’

এদিকে সুশান্তের মৃ’’ত্যুর ঘটনায় সুপার স্টার অভিনেতা ও বলিউড ভাইজান সালমান খানসহ আরও অভিযুক্ত করা হয়েছে করন জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুরকেও। এদিকে তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা করেছেন আইনজীবী সুধীর কুমার ওঝা।