সম্প্রতি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ঐশ্বরিয়া রাই বচ্চন। আর এর আগে করোনায় আক্রান্ত হন স্বামী অভিষেক ও মে‌য়ে আরাধ্যাও। এমনকি প্রাণঘাতী এ ভাইরাসের হাত থেকে রক্ষা পাননি অ‌মিতাভ বচ্চনও। বচ্চন পরিবারের এ ঘটনা শুনা মাত্রই ব‌লিউড আত‌ঙ্কিত হয়ে পড়েন।

বাড়িতে থেকে করোনার চিকিৎসা করালেও শেষ পর্যন্ত শ্বাসকষ্ট বাড়ায় হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বরিয়া ও আরাধ্যাকে।

নানাবতী হাসপাতালে ঐশ্ব‌রিয়া যখন ক‌রোনার স‌ঙ্গে লড়াই কর‌ছেন তখন ভাইরাল ঐশ্বরিয়ার ক‌ান্নার ভি‌ডিও।

সম্প্রতি একটি স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে হা‌জির হ‌য়ে‌ছি‌লেন ঐশ্ব‌রিয়া। সেখা‌নে পাপারাতজিদের সামনে ঝরঝর করে কেঁদে ফেলেন তি‌নি।

আসল ঘটনা হ‌লো বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হন ঐশ্বর্য। মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সঙ্গে হাজির হন তিনি।

বাবার জন্মবার্ষিকী উপলক্ষে সেখানকার ১০০ অসুস্থ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নেন রাই।


ওই অনুষ্ঠানে হাজির হলে, রাইকে দেখের একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। ক্যামেরার ফ্ল্যাশ দেখে রেগে যান ঐশ্বরিয়া। শিশুদের অনুষ্ঠানে হাজির হয়ে এভাবে পরপর ক্যামেরার ফ্ল্যাশ যেন পাপারাতজি না করেন, সেই অনুরোধ করেন ঐশ্বরিয়া। পাশাপাশি পাপারাতজির সঙ্গে রে‌গে কথা বলতে গিয়ে এক সময় কেঁদে ফেলেন না‌য়িক‌া।

তবে বচ্চন পরিবারের প্রায় সকলে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর দুশ্চিন্তা ছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যাকে নিয়ে। তবে আপাতত স্বস্তির খবর মিলেছে। তারা এখন বিপদ মুক্ত এবং সুস্থ হয়ে আছেন বলে জানা গেছে।