সম্প্রতি সবাইকে কাদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও পর্দার ধনি সুশান্ত সিং রাজপুত। তার এমন হঠাৎ চলে যাওয়াকে যেন মেনে নিতে পারছে না কেউ। তবে তার এমন মৃ’ত্যুর পেছনে রয়েছে নানা রহস্য, যার আসল তথ্য উদঘাটন করতে চেষ্টা করে যাচ্ছে দেশটির পুলিশ প্রশাসন।

এদিকে সুশান্ত সিং রাজপুতের বাবা এফআইআর দায়ের করার পরপরই রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের বিরুদ্ধে তদন্ত শুরু করার প্রস্তুতি নিচ্ছে বিহার পুলিশ। তদন্তের স্বার্থে বিহার পুলিশের একটি দল মুম্বাইতে রওনা দিয়েছে। ব্য়ান্দ্রা ডিসিপির সঙ্গে কথা বলেই এরপর শুরু হবে তদন্ত। সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং এফআইআর দায়ের করার পরই বিহার পুলিশের ৪ জনের একটি দল মুম্বাইতে রওনা দেয়।

এফআইআরে সুশান্তের বাবা অভিযোগ করেন, তাঁর ছেলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রিয়া ১৫ কোটি রুপি সরিয়েছেন। এমনকী, সুশান্তের ডেবিট এবং ক্রেডিট কার্ডও রিয়া ব্যবহার করে অর্থ ব্যবহার করতেন বলে অভিযোগ করেন কে কে সিং। সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের ব্যাঙ্কে গিয়ে তল্লাশি করবে বিহার পুলিশ। পাশাপাশি ব্যান্দ্রা পুলিশের ডিসিপির সঙ্গেও বিহার পুলিশের ওই দলটি দেখা করবে বলে জানা যায়।

তবে শুরুতে সুশান্তের মৃ’ত্যু’র পেছনে জড়িত থাকার অভিযোগে বলিউডের সুপার স্টার অভিনেতা সালমান খান, করন, আলিয়াসহ মোট ৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। যেকারনে সালমানদের আদালতে জিজ্ঞসাবাদও করা হয়েছিল।