প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ফলে এই প্রতিকূল পরিবেশে ভক্ত-অনুরাগীদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে অনলাইনের মাধ্যম বেছে নিয়েছে তারকারা। সকল প্রকার তথ্য জানান দিচ্ছেন অনলাইনের মাধ্যমেই। আর এরই জের ধরে জীবনের জানা অজানা গল্প শোনালেন বাংলা ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সম্প্রতি সাংবাদিক, গায়ক, উপস্থাপক তানভীর তারেকের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ’জীবন যেখানে যেমন’ নামে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মিথিলা। সেখানেই জীবনের নানা জানা-অজানা তথ্য প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে উপস্থাপকের এতদূর আসার পেছনে কার অবদান কেমন ছিল? এমন প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, আমি দীর্ঘ সময় তাহসানের সঙ্গে থেকেছি। আমি ওর কাছে কৃতজ্ঞ। ও যদি হেল্পফুল না হতো তাহলে এতদূর ক্যারিয়ার করতে পারতাম না।

এদিকে গতকাল (২৭ জুলাই) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেন মিথিলা। যার ক্যাপশনে তিনি লিখেছেন, চ্যালেঞ্জটা নিয়েই ফেললাম। এরপর নতুন গুঞ্জনে মাতছেন নেটিজনরা। কী চ্যালেঞ্জ নিচ্ছেন মিথিলা? এমন মন্তব্যে ভাসছে তার ইনস্টাগ্রামে। আবার কেউ কেউ মেলাতে চাচ্ছেন উত্তরটা।


উল্লেখ্য, ২০০৬ সালে জনপ্রিয় কন্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিথিলা। এরপর ২০১৩ সালে তাদের ঘর আলো করে আসে একটি কণ্যা সন্তান। যার নাম রাখা হয় আইরা। এরপর হঠাৎ করে ২০১৭ সালে তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে ২০১৯ সালে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।