প্রায় বছরখানেক হতে চললো অভিনয় জগত ছেড়ে দিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জাইরা ওয়াসিম। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে এ তথ্য নিশ্চিত করেছিলেন এই গুণী তারকা নিজেই। একই সাথে নিজের অ্যাকাউন্ট থেকে ডিলিট করে দিয়েছেন পুরনো সব ছবি। আর এবার জাইরা তার ভক্তদের কাছে অনুরোধ করলেন, তারাও যেন সোশ্যাল মিডিয়া থেকে তার ছবিগুলো মুছে দেন ‌।
২০১৯ সালে সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনয় জগৎ ছেড়ে তিনি এবার জীবনে এক নতুন অধ্যায় শুরু করতে চান। বিশেষত ধর্মীয় কাজে মন দিতে চান।

সোশ্যাল মিডিয়ার পোস্টে অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেন, "সবাইকে ধন্যবাদ জানাতে চাই, আমায় এত ভালোবাসা ও আশীর্বাদ করার জন্য। আমার জীবনের সব ভালোবাসা ও শক্তির উৎস আপনারাই ছিলেন। আর তাই আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।" এরপরই তিনি সেই অনুরোধ করেন।
জাইরা ভক্তদের কাছে অনুরোধ করে লেখেন, ‌’আমি আপনাদের অনুরোধ করছি, আপনাদের অ্যাকাউন্ট থেকে এবং ফ্যানপেজ থেকে আমার ছবিগুলো দয়া করে মুছে দিন।"

রাতারাতি তার সব ছবি যে ইন্টারনেট থেকে মুছে যাবে না, তা নিজেও জানেন দঙ্গলকন্যা খ্যাত এই অভিনেত্রী।

আর তাই জাইরা লিখেছেন, "ইন্টারনেট থেকে সব ছবি মুছে ফেলা সত্যিই অসম্ভব। কিন্তু আপনাদের কাছে আমি অনুরোধ করতে পারি এটুকুই, যাতে আর আমার ছবিগুলো নতুন করে শেয়ার না করা হয়। আমি আশা করছি, আপনারা আমায় সাহায্য করবেন ঠিক যেভাবে আপনারা আমার পাশে ছিলেন।"

জাইরা লিখেছেন , ’আমি জীবনে এক নতুন অধ্যায় শুরু করার চেষ্টা করছি। আপনারা সহযোগিতা করলে সত্যিই খুব সুবিধা হয়। আমার এই যাত্রায় সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।"

প্রসঙ্গত, ২০১৬ সালে ’দঙ্গল’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে প্রথমকবারের মতো পা রেখেই জনপ্রিয়তার শীর্ষে পৌছে যান কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। সিনেমাটিতে তার বিপোরীতে অভিনয় করেছেন বলিউড সুপার স্টার তারকা আমির খান। এরপরে প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে স্কাই ইজ স্পিং ছবিতে অভিনয় করেন তিনি।