বলিউডের অন্যতম সুপার স্টার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি একজন কণ্ঠশিল্পী হিসেবেও ভক্তদের মাঝে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে অভিনয় কর্মজীবনে ব্যক্তিগত কারন ছাড়াও বিভিন্ন কারনে সমালোচনার কেন্দ্রবিন্দুতে এসে থাকেন তিনি। আর এরই জের ধরে ’সুপার সোল’ সিনেমাটির বেশ কিছু দৃশ্য সামাজিক যোগাযগ মাধ্যমে বেশ ভাইরাল হতেই নতুন করে আলোচনায় এসেছেন তিনি।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের সা/ক্ষাৎকারের আলোচিত এপিসোডের পর ’সুপার সোল’-এ অপরা উইনফ্রের মু/খোমুখি হয়েছিলেন বলিউডের ’দেশি গার্ল’ খ্যাত অভিনেত্রী প্রি/য়া/ঙ্কা চোপড়া। তবে গত ২৪ মার্চ প্রচারের আগেই সেই এপিসোডের ক/য়েকটি দৃশ্য ভা/ইরা/ল হয়ে গিয়েছিল।

সাক্ষাৎকারে অপরার প্রশ্ন শুনে প্রিয়াঙ্কার হাসি ও মাঝেমধ্যে মুখভার দেখে পুরো এপি/সো/ড দেখার জন্য ছ/ট/ফট করেছেন বিশ্বের মানুষ। বলিউড, ব্যক্তি জীবন, হলিউড, নিজে/র লেখা ’আনফিনিশড’ নিয়ে প্রিয়া/ঙ্কা নানা অ/জানা কথা বলবেন বলে ধারণা ছিল সবার। অবশেষে সেই ধারণা স/ত্যি হয়েছে।

এপিসোডের কিছু অংশে বলিউড নিয়ে কথা বলতে শোনা যায় প্রিয়াঙ্কাকে। সেখানে ব/লিউডের এক দুর্বি/ষহ ঘ/টনার কথা তুলে ধরেন প্রিয়াঙ্কা।


তিনি জানান, এক পরিচালক উ/ত্তে/জ/ক গানের দৃ/শ্যে নাচার সময় প্যান্টি (অ/ন্ত/র্বা/স) খু/লতে বলেন তাকে। সেই কথা শুনে তাৎক্ষণিক সিনেমার সেট ছেড়ে বেরিয়ে আসেন প্রি/য়া/ঙ্কা। তবে ক্যারিয়ারের ভয়ে সেদিন প্রতি/বাদ করতে পারেননি তিনি।

প্রিয়াঙ্কা জানান, সেদিনের সেই ঘটনার প্রতিবাদ না করতে পারায় আজও গু/ম/রে ম/রে/ন তিনি। তবে ওই পরিচালকের নাম জানাননি প্রিয়াঙ্কা।

অন্যদিকে এমন বিখ্যাত টক শো’তে বলিউড নিয়ে মুখ খোলায় খানিকটা নড়েচড়ে বসেছে গোটা বি টাউন।



প্রসঙ্গত, ২০০২ সালে তামিল ’ঠামিজান’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলে দেন প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া ’দ্য হিরো’ সিনেমায় অভিনয় করেও সবার নজরে আসেন তিনি। ডন ২, কৃষ ৩, বর্ফী ইত্যাদি তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা। বর্তমানেও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।