দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগে অবশেষে রোববার (২৫ জুলাই) বিকেল ৪ টা ৪৫ মিনিটের দিকে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলেহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। এদিকে তার মৃত্যুতে মেয়ের আইভীর বাসায় গিয়ে শোক প্রকাশ করে পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।
এসময় মেয়র আইভী তার মায়ের জন্য দোয়া কামনা করেন। এমপি সেলিম ওসমান মেয়র আইভীর সঙ্গে সমবেদনা জ্ঞাপন করেন এবং তার মাথায় হাত দিয়ে দোয়া করেন।

রোববার (২৫ জুলাই) রাত সাড়ে ৯টায় এমপি সেলিম ওসমান দেওভোগে মেয়র আইভীর বাস ভবনে গিয়ে তার সঙ্গে সমবেদনা জ্ঞাপন করেন। এসময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল।

এর আগে রোববার বাদ এশা মেয়র আইভীর বাসভবনের অদূরে অবস্থিত বাইতুন নূর জামে মসজিদে মরহুমার জানাজায় অংশ নেন সেলিম ওসমান। জানাজা শেষে মাসদাইর পৌর কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

মৃত্যুকালে মমতাজ বেগম পাঁচ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন দলের বিভিন্ন নেতাকর্মীরা। এছাড়া তার আত্মার নাজাতের জন্য দেশেবাসীর কাছে দোয়াও চেয়েছেন তারা।