আজ বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ভোরে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী আশিকুর রহমান দিনার। গুণী এই নেতার মৃত্যুতে নেতাকর্মীদের মাঝে নেমে এসেছে শোকের কালো ছায়া।

এদিকে সংসদ সদস্য স্বপনের মৃত্যুতে শোক প্রকাশ করে শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম এক ফেসবুক পোস্টে লিখেছেন, সকলকে চোখের জলে ভাসিয়ে এভাবে চলে গেলেন স্বপন ভাই? ভাবতেই কষ্ট হচ্ছে আর কোনোদিন দেখা হবে না আপনার সাথে। কত স্মৃতি কত সুখ-বেদনার গল্প আর হবে না আপনার সাথে। যেখানেই থাকুন ভালো থাকুন।

তিনি আরও লিখেছেন, ’আমাদের প্রিয় নেতা প্রিয় মানুষ সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন ভাই আজ ভোর রাতে না ফেরার দেশে চলে গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। রাব্বুল আলামিন আমাদের প্রিয় নেতা স্বপন ভাইকে জান্নাতুল ফেরদৌস দান করুন।’

গুণী এই নেতার মৃত্যুর খবরে গোটা পরিবার-পরিজনদের মাঝে বইছে কান্নার রোল। কোনো ভাবেই তাকে হারানোর কষ্ট সইতে পারছেন না তারা। এদিকে তার মৃত্যুতে গভির শোক প্রকাশ করে পরিবার-স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন দলের বিভিন্ন নেতাকর্মীরা।