চিকিৎসক না হয়েও রোগী দেখার অভিযোগে ১৫ দিনের জেল

চিকিৎসক না হয়েও দীর্ঘদিন ধরে রোগী দেখে আসছিলেন মো. জালাল উদ্দিন নামে এই ভুয়া চিকিৎসক। এবং সেই সাথে নিজের আন্দাজ-অনুমান মতো ব্যবস্থাপত্রও দিয়ে আসছিলেন তিনি। আর এরই জের ধরে রোববার (২৫ জুলাই) রাতে এক অভিযান পরিচালনা করে জালাল উদ্দিনকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।


ভ্রাম্যমাণ আদালত Read more: চিকিৎসক না হয়েও রোগী দেখার অভিযোগে ১৫ দিনের জেল

পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারে ফেরির ধাক্কা, মাস্টার আবদুর রহমান আটক

গতকাল শুক্রবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারে ফেরির ধাক্কা লাগার ঘটনায় আজ শনিবার (২৪ জুলাই) সেই ফেরি শাহজালালের মাস্টার আবদুর রহমানকে আটক করা হয়েছে। ইতিমধ্যে তাকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন।


Read more: পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারে ফেরির ধাক্কা, মাস্টার আবদুর রহমান আটক

মা কারাগারে, মুক্তির দাবিতে ছোট ভাইকে নিয়ে রাস্তায় আলিফ

দাদির দায়ের করা মিথ্যে মা/ম/লায়/ কারাগারের চার দেয়ালের মাঝে দিন কাটছে মায়ের, অন্যদিকে বাবার নামেও গ্রেপ্তারি পরোয়ানা। এ অবস্থায় কোনো উপায় না পেয়ে অবশেষে ন্যায্য বিচারের আশায় ছোট ভাইকে নিয়ে রাস্তায় নেমেছে ১২ বছর বয়সী আলিফ। আজ শনিবার (১৭ জুলাই) সকালে বরগুনা শহরের টাউনহল এলাকার অগ্নিঝরা একাত্তরের পাদদেশে অসহায় দুই Read more: মা কারাগারে, মুক্তির দাবিতে ছোট ভাইকে নিয়ে রাস্তায় আলিফ

নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারে ফেরির ধাক্কা (ভিডিওসহ)

শুক্রবার (২৩ জুলাই) সকাল ১০ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে মুন্সিগঞ্জের শিমুলিয়ার কাছে পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারে ধাক্কা লেগে একটি ফেরি কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে। একই সাথে এ ঘটনায় সামান্য কিছু যাত্রী আহত হয়েছেন বলেও গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা জাহাঙ্গীর আলম। তবে Read more: নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারে ফেরির ধাক্কা (ভিডিওসহ)

বিয়ের জন্য জমানো টাকা দিয়ে দরিদ্র পরিবারকে সহায়তা করলেন তরুণ-তরুণী

বিয়ের জন্য জমিয়ে রাখা টাকা দিয়ে অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে সম্প্রতি প্রশংসার জোয়ারে ভাসছেন নব এই দম্পতি। জানা যায়, পাত্র মাহসান স্বপ্ন। তিনি পেশায় পুরোদস্তুর ইউটিউবার। অপরদিকে কনে তৌহিদা অনয় একজন শখের মডেল। দীর্ঘ ৪ বছর প্রেমের সম্পর্কের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তবে বিয়ের এমন Read more: বিয়ের জন্য জমানো টাকা দিয়ে দরিদ্র পরিবারকে সহায়তা করলেন তরুণ-তরুণী