বলিউডের অন্যতম সুপার স্টার অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জন্মদিন গেল গত শুক্রবার (১৬ জুলাই)। আর এ জন্মদিন কে ঘিরে ভক্ত ঐ শুভাকাঙ্খীদের ছিল নানা আকাঙ্খা। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাসের মাধ্যমে প্রিয় এই তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, আবার কেউ কেউ পাঠিয়েছেন উপহার সামগ্রী। আর এরই জের ধরে ক্যাটরিনার জন্মদিনে শুভেচ্ছা বার্তা দিয়েছিলেন সাবেক প্রেমিক সালমান খানও। তবে সালমান খানের এ শুভেচ্ছা বার্তা নিয়ে আলোচনা সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে। ভারতের গণমাধ্যম ফিল্মফেয়ার এ তথ্য প্রকাশ করেছে।
দুজনার পুরনো একটি ছবি শেয়ার করে সালমান খান লিখেছেন, ’শুভেচ্ছা জানাই একটা অসাধারণ জন্মদিনের। জন্মদিন আসুক তোমার জীবনে ভালোবাসা ও শ্রদ্ধা ভরা।’


সালমান খানের হাত ধরেই সিনেমায় অভিষেক হয়েছিল ক্যাটরিনা কাইফের। তারা একসঙ্গে ’এক থা টাইগার’, ’টাইগার জিন্দা হ্যায়’, ’ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ও ’পার্টনার’ সিনেমায় অভিনয় করেছেন।

ক্যাটরিনা জন্মদিনে ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি লিখেছেন, ’জন্মদিনে ধন্যবাদ, আমাকে এতটা ভালোবাসার জন্য।’



প্রসঙ্গত, সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জন শেষে বলিউডের অন্যতম সেরা অভিনেতা রণবীর কাপুরের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে শোনা যায় ক্যাটরিনাকে। তবে পরবর্তীতে রণবীর কাপুরের সঙ্গেও প্রেমের সম্পর্কের ইতি টানেন বলেও নানা গুঞ্জন উঠে। শোনা যাচ্ছে বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে প্রেম করছেন বলিউডের এই গুণী তারকা।