বেশ কয়েক বছর বাংলা ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। তবে ভক্তদের মাঝে অভিনয়ের মুগ্ধতা ছড়াতে না পারায় সুবিধাজনক অবস্থানে যেতে ব্যর্থ হন এই তারকা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় নিজেকে আপত্তিকরভাবে তুলে ধরে নানা সমালোচিত হয়েছেন তিনি।
এবার এই অভিনেত্রী ঘোষণা দিলেন অভিনয় ছাড়ার। একই সঙ্গে ইসলামের পথে নিজের বাকি জীবন অতিবাহিত করারও কথা এক ভিডিওবার্তায় জানিয়েছেন তিনি। যেখানে তাকে হিজাব পরে উপস্থিত হতে দেখা গেছে।

সানাই বলেন, ’ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে। ’

একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।


ঢাকাই সিনেমার নায়িকা হওয়ার খুব ইচ্ছা ছিল এই তারকার। আর এরই জের ধরে ঢালিউডে পা রেখেছিলেন তিনি। তবে ভক্তদের মাঝে নিজেকে সফলভাবে উপস্থান করতে না পারায় ঢালিউড থেকে ছিটকে পড়েন তিনি। তবে অল্প সময়ে বেশকিছু সিনেমায় অভিনয়ের সুযোগ করে নিয়েছিলেন তিনি। তার একটি ’ময়নার শেষকথা’। সিনেমাটি এখনো মুক্তি না পেলেও খুব শীঘ্রই এটি মুক্তি পেতে যাচ্ছে।