ঢাকাই সিনেমার খুবই সাড়া জাগানো একজন অভিনেত্রী মাহিয়া মাহি। চলমান এ ভয়াবহ পরিস্থিতি মধ্যদিয়ে অনেকটা গৃহবন্দি হয়ে থাকছে হচ্ছে তাকে। তবে অবসর এ সময়টা সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে কাটাতে দেখা যায় গুণী এই অভিনেত্রীকে। আর এরই জের ধরে সম্প্রতি ভক্তদের উদ্দেশ্যে একটি স্ট্যাটাস শেয়ার করেন মাহি। যে স্ট্যাটাসকে কেন্দ্র করে রীতিমতো শুরু হয়েছে নানা গুঞ্জন।

তাতে লেখা রয়েছে, আগামী ১৩ সেপ্টেম্বর মাহি সারপ্রাইজ দেবেন। তবে কী সেই সারপ্রাইজ তা পরিষ্কার করেননি এই নায়িকা। অনেকের ধারণা, বিয়ের খবর জানাবেন মাহি।

আর এই গুঞ্জনের সূত্রপাত হয় মাহির একটি ছবিকে কেন্দ্র করে।

এরপর বিয়ের গুঞ্জনের আগুনে ঘি ঢালে মাহির একটি ভিডিও। তাতে গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে দেখা যায় তাকে। যা এখনো অন্তর্জালে ঘুরে বেড়াচ্ছে। এবার সেই রাকিবের সঙ্গে মাহির বিয়ের গুঞ্জন আরো জোরালো হয়েছে!


বিশ্বস্ত একটি সূত্র রাইজিংবিডিকে বলেন—’রাকিব অনেক ভালো ছেলে। বেশ ধনাঢ্য। সিগারেট পর্যন্ত মুখে তুলেন না। মাহিকে অনেক ভালোবাসেন। সারাক্ষণ মাহির মুখের দিকে তাকিয়ে থাকেন। পারিবারিকভাবেও গাজীপুরে তাদের প্রভাব রয়েছে। শোনা যাচ্ছে, মাহিকে সারে তিন কোটি টাকার একটি গাড়িও উপহার দিয়েছেন।’

মাহির শুটিং সেটেও নিয়মিত যাতায়াত রয়েছে রাকিবের। বর্তমানে ’বুবুজান’ সিনেমার শুটিং করছেন মাহি। সেখানে মাহির সঙ্গে রাকিব রয়েছেন বলেও সূত্রটি জানিয়েছেন।

শোনা যাচ্ছে, বেশ কিছুদিন আগে বিয়ের কাজটি সম্পন্ন করেছেন রাকিব-মাহি। তবে বিয়ের বিষয়ে এখনো মুখ খুলেননি মাহি। এর আগে রাকিব প্রসঙ্গে মাহি বলেছিলেন—’আমরা ভালো বন্ধু।’



দীর্ঘদিন প্রেমের পর ২০১৬ সালে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তবে শোনা গিয়েছিল, বিয়ের মাত্র কিছুদিনের তাদের মাঝে কলহের দেখা দেয়। তবে এ ব্যাপারে জানতে চাওয়া হলে প্রতিবারই এ প্রশ্নের উত্তর এড়িয়ে যান তারা। এরপর চলতি বছরে একটি স্ট্যাটাসের মধ্যদিয়ে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা নিশ্চিত করেন মাহি।