দাম্পত্য কলহের জের ধরে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মাত্র কিছুদিনের মধ্যে নতুন করে সংসার সাজিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মহিয়া। জানা গেছে, মাহির নতুন স্বামীর নাম কামরুজ্জামান সরকার রাকিব। তিনি একজন রাজনৈতিক ব্যক্তিত্ব ও এর পাশাপাশি বিভিন্ন ব্যবসা সামলে থাকেন তিনি। এদিকে সম্প্রতি প্রকাশ্যে এসেছে মাহির বিয়ের একটি মুহুর্তের ভিডিও।


সেখানে দেখা যাচ্ছে, পার্লারে রেডি হচ্ছেন মাহি। সেখানেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ভিডিওর শেষে মাহিকে কাবিননামায় সাইন করতে দেখা যায়।

ব্যক্তিজীবনে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে শুরু থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও সেসব গুঞ্জন উড়িয়ে দিতেন নায়িকা। সকল জল্পনার অবসান ঘটিয়ে গেলো ২২ মে দিনগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন তিনি।

মাহি লিখেন, ’এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’


এদিকে নতুন করে বিয়ের পিঁড়িতে বসার আগে সোশ্যাল মিডিয়ায় এক স্ট্যাটাসের মাধ্যমে মাহি জানিয়েছিলেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। তবে তার সারপ্রাইজ দেয়ার আগেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মাহি। এরপর মাত্র কয়েকদিনের মধ্যেই এ গুঞ্জনই সত্যি হয়।