সাধারণত, প্রথম দেখাতে মনে হতে পারে এটি কোনো ভৌতিক সিনেমার একটি দৃশ্য। কিন্তু না, এটি কোনো সিনেমার দৃশ্য নয়। বাস্তবেই এবার এমনটা করে দেখিয়েছেন এক যুবক। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিওটি ছড়িয়ে পড়তেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়। যেখানে ভিডিওটিতে দেখা যায়, দুই হাত দিয়ে মাথা ধরে তা ১৮০ ডিগ্রি ঘুরিয়ে দিচ্ছেন এক যুবক।
এরকম একটি ভিডিও প্রকাশ পেয়েছে ভিডিও শেয়ারিং প্লাটফর্ম টিকটকে। নিজের টিকটক অ্যাকাউন্টে ভিডিওটি প্রকাশ করেন এক যুবক। এতে দেখা যায়, মাঝরাস্তার দাঁড়িয়ে ওই যুবক হাত দিয়ে নিজেই নিজের মাথা ঘুরিয়ে দিচ্ছেন। ভিডিওটিতেই শোনা যাচ্ছে, অনেকে বিস্ময় প্রকাশ করছেন। তিনি এটি কীভাবে করলেন তা জানতে চাইছেন কেউ কেউ।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এই ভিডিও ইতোমধ্যে নেটিজেনদের মধ্যে কৌতূহল জাগিয়েছে। কারণ সাধারণত মানুষ তার ঘাড় কোনোভাবেই ১৮০ ডিগ্রি ঘোরাতে পারার কথা নয়। কিন্তু এই যুবক কীভাবে এটি সম্ভব করলেন তা নিয়ে চলছে নানা আলোচনা।


এদিকে যুবকটির বিস্ময়কর এমন কর্মকাণ্ডে এক বিশেষজ্ঞ চিকিৎসক জানিয়েছে, পৃথিবীতে খুব মানুষই রয়েছে, যাদের এমন গুণ রয়েছে। কানেকটিভ টিস্যু ডিসঅর্ডারের জন্য অনেকেই এটি করতে পারে। তবে এর সংখ্যা খুবই কম। এদিকে সম্প্রতি এই ভিডিওটি দেখে রীতিমতো অবাক বিস্ময় বোধ করেছেন অনেকেই।