সম্প্রতি নানা সমালোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকের দলের অন্যতম সেরা তারকা ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এর আগে ম্যাচ ফিক্সিং’এর দায়ে গত এক বছর ধরে নানারকম বিতর্ক জড়িয়েছেন তিনি। তবে ফের নতুন করে তাকে ঘিরে তিনটি বিতর্ক রটিয়ে গেছে সর্বত্রে। দেশে ফেরার পরদিন করোনাবিধি না মেনে একটি সুপারশপ উদ্বোধন করা থেকে বিতর্কের শুরু।
এরপর কলকাতা যাওয়ার পথে বেনাপোলে সাকি/বের হাত লে/গে এক ভক্তের মোবাইল পড়ে যাওয়া নিয়ে বি/ত/র্কে/র পালে আরও হাওয়া লাগে। বি/ত/র্ক চর/মে পৌঁ/ছায় সাকিবের ক/লকা/তায় পূ/জা উদ্বোধনের খবরে। এজন্য তাকে /হু/ম//কি/ দেয়া হয়। এরপর সোশ্যা/ল মিডিয়ায় ’পূ/জা// উদ্বোধন করিনি’ বলে ক্ষমাও চান সাকিব। ইতিমধ্যেই /হু/ম/কি/দা/তা/কে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।
এতগুলো বিষয় নিয়ে এতদিন নিশ্চুপ ছিলেন সাকিবপতœী উম্মে আহমেদ শিশির।

অবশেষে নীরবতা ভাঙলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবপত্নী জানালেন অভিনব প্রতিবাদ। শিশির তার ভেরিফায়েড পেইজে একটি ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে একটি জাহাজ সমুদ্রে ভাসছে। কিন্তু একটি মুঠোফোন বাঁকা করে ধরে এমনভাবে জাহাজটির ছবি নেয়া হয়েছে, যাতে মনে হচ্ছে সে/টি /পা/নি/তে ডু/বে যা/চ্ছে! ক্যাপশনে কিছুই লি/খে/ননি শিশির। শুধুমাত্র একটি হাসির ইমোজি দিয়েছেন।


তবে এদিকে জানা গেছে, বিশ্বসেরা এই অলরাউন্ডার সাকিব/কে /হু/ম/কি /দেয়া সেই মহসিন তালুকদারকে গ্রে/প্তারে সহায়তা করেছেন তার স্ত্রী। প্রথমে মহসিনকে নিজ বাসায় না পাওয়া গেলে মহসিনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করেন।